প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের উদ্যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে আনন্দ র‍্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেখ হাসিনা হলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে হলের সামনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন তারা।

সবাইকে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘মহান অভিভাবকের জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘ আয়ু কামনা করি।

আরো পড়ুন:
শুভ মহালয়া আজ
কুড়িগ্রামে বাসের ভেতর থেকে হেলপারের লাশ উদ্ধার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।’

এর আগে, গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে জুম’আর নামাজের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন জাবি শাখা ছাত্রলীগ। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গলের জন্য প্রার্থনা করা হয়।

সেপ্টেম্বর ২৮, ২০১৯ at ১৫:০৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএ/এএএম