গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে হত্যার হুমকি

ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ কায়সার ইবনে সাঈখকে হত্যার হুমকি দিয়েছেন একজন ঠিকাদার। জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাহী প্রকৌশলী থানায় জিডি করেছেন। ঝিনাইদহ সদর থানার জিডি নাম্বার ১৪১৭।

জিডি সুত্রে জানা যায়, বুধবার বেলা ১টার দিকে ঢাকার তাজিম এন্টারপ্রাইজ এন্ড ইউনিক কনস্ট্রাকশন কোম্পানী লিমিটেডের সাব কনট্রাকটর সাইফুল ইসলাম টিপু ওরফে টিপু সুলতান কাজ না করে অগ্রীম এক কোটি টাকার বিল দাবি করেন।

কিন্তু নির্বাহী প্রকৌশলী প্রত্যায়ন পত্র ছাড়া বিল প্রদানের কোন নিয়ম নেই জানালে ক্ষিপ্ত হয়ে টিপু সুলতান গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয়।

ঘটনাটি ঝিনাইদহের পুলিশ সুপারকে অবহিত করার পরে জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়েরী করেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর মোঃ কায়সার।

আরও পড়ুন :
বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আলোচনা সভা
সম্পত্তি বিরোধে ১ জনকে কুপিয়ে হত্যা, জখম ৮

নির্বাহী প্রকৌশলী মোঃ কায়সার ইবনে সাঈখ বলেন, জিডি করার কারণে ঢাকায় অবস্থানরত পরিবার পরিজনদের ট্রাক চাপা দিয়ে হত্যা করা হবে বলে হুমকি দেয় ওই সাব কনট্রাকটর।

একারণে তিনি এখন বর্তমানে চরম আতংকে রয়েছেন। হুমকীর বিষয়ে সাব কনট্রাকটর টিপু সুলতান অভিযোগ অস্বীকার করে বলেন, অর্থ লেনদেন নিয়ে নির্বাহী প্রকৌশলীর সঙ্গে আগে থেকেই মনদ্বন্দ্ব চলে আসছিল।

ঘটনার দিন কথা কাটাকাটি হয়েছে, আমি তাকে হত্যার হুমকি দেয়নি বলে দাবি করেন তিনি। জানা গেছে, ঝিনাইদহ সদর হাসপাতাল ১০০ শয্যা থেকে ২৫০ শয্যার উন্নিত করণ প্রকল্পের ৮ তলা ভবন নির্মাণ করা হচ্ছে।

২০১৮ সালের ডিসেম্বরে কাজটি শেষ করার কথা ছিল। পরবর্তীতে সময় বৃদ্ধি করে ২০১৯ সালের ডিসেম্বর করা হয়েছে। শুরুতেই কাজের মান নিয়ে অভিযোগ করা হয়েছে।

এ প্রকল্পের প্রাথমিক ব্যায় ধরা হয় ৩৭ কোটি ২৩ লাখ টাকা। সময় বৃদ্ধির পাশাপাশি ৩ কোটি ৫০ লাখ টাকা বাড়িয়ে প্রকল্প ব্যায় ধরা হয়েছে ৪০ কোটি ৫০ লাখ টাকা।

সেপ্টেম্বর ২৭, ২০১৯ at ১৯:৫০:১৮(GMT+06)
দেশদর্পণ/আহা/ আক/এলএইচ/আজা