Dhaka :
রবিবার, মে ২৬, ২০২৪

সম্পত্তি বিরোধে ১ জনকে কুপিয়ে হত্যা, জখম ৮

পটুয়াখালীর কলাপাড়ায় জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়ীতে হামলা চালিয়ে কুপিয়ে ১ জনকে হত্যা ও অন্তত ৮ জনকে গুরুতর জখম করা হয়েছে।

শুক্রবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত মো. আব্বাস (৬০) এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেছে।

আহত মোসা. হাসেন বানু (৬০) শামিম (২৫) ও রফিক খলিফা (৫০) কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন :
ডাবের পানি যেসব রোগ সারাবে শিশুর
দুর্নীতিবাজরা যে দলেরই হোক শাস্তি পাবেই

এছাড়া শাহাবানু (৭০) ইয়াসমিন (২২) ও সেলিনা (৫০) কে চিকিৎসার জন্য আমতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নীলগঞ্জ ইউয়িনের সলিমপুর গ্রামের মো. শামিম খলিফা গ্রুপের সাথে চাচাতো ভাই সানু খলিফা গ্রুপের দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

বিরোধীয় জমিতে এক মাস আগে সানু খলিফা একটি বসতি ঘর স্থাপন করেন। শুক্রবার পূর্ব-পরিকল্পনা অনুযায়ী শামিম খলিফা গ্রুপের লোকজন চাচাতো ভাই সানু খলিফার ওই ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ অন্তত ৮ জনকে কুপিয়ে জখম করে।

ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল নিয়ে যাওয়ার পথে কয়েকজনের অবস্থা সংকনাপন্ন হওয়ায় পথিমধ্যে বরগুনার আমতলী হাসপাতালে তাদেরকে ভর্তি করে।

এসময় আব্বাস নামের একজন মৃত্যুবরন করেন। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইতোমধ্যে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করেছে।

সেপ্টেম্বর ২৭, ২০১৯ at ১৯:১২:১৮(GMT+06)
দেশদর্পণ/আহা/ আক/এসচ/আজা
%d bloggers like this: