দুর্নীতিবাজরা যে দলেরই হোক শাস্তি পাবেই

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি প্রধানমন্ত্রীর অভিযানের কথা উল্লেখ করে বলেন, দুর্নীতির বিরুদ্ধে এ সরকার আপোষহীন।
দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই। তাই নিজ ঘর থেকেই দুর্নীতিদমন অভিযান শুরু হয়েছে, এ অভিযান চলবে।
তিনি আরো বলেন, কোন অন্যায়ই ছাড় দেওয়া হবে না। কঠোরভাবে দমন করা হবে। মন্ত্রী বলেন, দেশে ঢাকা শহরসহ প্রতিটি এলাকায় অবৈধ ব্যবসার নামে ক্যাসিনো ব্যবসা করে, তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে এবং বিচারের জন্য সোর্পদ করা হচ্ছে।
হাওরাঞ্চলের হতদরিদ্র ও দুস্থ মানুষ যাতে পানি ও স্যানিটেশন সমস্যায় না ভুগে সেজন্য প্রধানমন্ত্রী এমন প্রকল্প হাতে নিয়েছেন।
বাংলাদেশ সরকার নিরাপদ পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন নির্মানের জন্য ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলে নলকূপ ও স্বাস্থ্য সম্মত স্যানিটেশন স্থাপনের জন্য আরো ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছেন। যা হাওরাঞ্চলের বাস্তবায়িত হবে।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে ৫০ কোটি টাকা ব্যয়ে ৪ হাজার গভীর নলকূপ স্থাপনের প্রথম পর্যায়ে উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফিউল্লাহের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মোঃ নুর হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী(অতিরিক্ত) মো. আব্দুর রব সরকার।
বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ মোখলেছুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার প্রমুখ।
সেপ্টেম্বর ২৭, ২০১৯ at ১৮:১২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাএভূ/আজা