বিএনপির ঘাড়ে দোষ দিয়ে গায়ের গন্ধ দূর করতে চায় সরকার -মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জুয়ার টাকা পাচার করে এখন বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে গায়ের গন্ধ দূর করতে চায়ছে এই অবৈধ সরকার।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ২টায় ময়মনসিংহের কৃষ্ণচুড়া চত্বরে আয়োজিত বিএনপির বিভাগীয় সমাবেশ এ তিনি একথা বলেন।

গোটা দেশটাকে আওয়ামী লীগ ক্যাসিনোর আসর বানিয়ে রেখেছে উল্লেখ করে তিনি আরও বলেন, “ব্যাংক, শেয়ার বাজার লুট করেছে। হাজার হাজার কোটি টাকা পাচার করছে। এসব থেকেও বড় অপরাধ করেছে জনগণের ভোট ডাকাতি করে।”

সমাবেশে আরও বক্তব্য রাখেন মির্জা আব্বাস, ড. খন্দকার মোশাররফ হোসেন, গায়শ্বর রায়, সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, মোয়াজ্জেম হোসেন আলাল সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।

আরো পড়ুন:
পাঁচবিবি থানার একাধিক অফিসারকে পুরস্কৃত করলেন পুলিশ সুপার
বিশ্বনেতাদের হুমকি দিল ১৬ বছরের গ্রেটা থানবার্গ

বিএনপি জেলা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত সমাবেশ সঞ্চালনা করেন দক্ষিণের সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এবং উত্তরের সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।

অনুষ্ঠান শুরুর ৩ঘন্টা আগে প্রদান করে পুলিশ প্রশাসন। ৯টি শর্তে সমাবেশের অনুমতি মেলে। এর আগে “সমাবেশের অনুমতি ” কেন্দ্র করে শুরু হয়েছিল নানান নাটকীয়তা।

সমাবেশে যোগদানের জন্য সকাল বিভিন্ন জেলা থেকে আগত নেতা কর্মীরা বিএনপির নতুন বাজার কার্যালয়ের সামনে। সমাবেশ উপলক্ষে ব্যানার পোস্টারে ছেয়ে যায় নগরী। পুলিশকে এসময় সতর্ক অবস্থায় দেখা যায়।

সেপ্টেম্বর ২৭, ২০১৯ at ০০:৫৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরপ্র/এএএম