৩ দিন পর নিখোঁজ যুবকের সন্ধান!

ঝিনাইদহের কোটচাঁদপুরে নিখোঁজ যুবকের ৩ দিন পর সন্ধান মিলেছে। সোমবার (২৩সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে ঝিনাইদহের কালিগঞ্জ মিশুক ষ্টান্ড থেকে মিশুকযোগে তিনি কোটচাঁদপুর শহরে ফেরেন। পরে পরিবারের লোকজন এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ফুলবাড়িয়া সমাজ কল্যাণ পাড়ার মৃত ইউনুস আলীর ছেলে ইন্তাদুল (৩৪) স্থানীয় বাজারে চায়ের দোকানে ব্যবসা করতেন।

গত ২১ সেপ্টেম্বর শনিবার রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরার পথে ২জন ব্যাক্তি মোটরসাইকেলযোগে তাকে উঠিয়ে নিয়ে যায়। পরিবারের লোকজন স্থানীয় থানা পুলিশ ও প্রশাসনের সাথে যোগাযোগ করেও তার সন্ধান পায়নি।

পরে সোমবার (২৩সেপ্টেম্বর) সকালে পরিবারের পক্ষ থেকে কোটচাঁদপুর থানায় সাধারণ ডায়েরী করেন। ওই দিন রাতেই কালিগঞ্জের মিশুক চালক সুকুমার এর মোবাইল থেকে পরিবারের কাছে ইন্তাদুল ফোন করেন।

আরও পড়ুন:
৩৫ মণ ইলিশ মাছসহ আটক ৩
যশোরে মা ও মেয়েকে মারপিট, স্বর্ণ অলংকার লুট

পরিবারের লোকজন এসে কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ড থেকে মিশুক চালক সুকুমারের গাড়ী থেকে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে নিখোঁজ ইন্তাদুল জানান, তাকে ৩ দিন ধরে চোঁখ বেঁধে বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়েছে। ৩ দিন পর তাকে কালিগঞ্জ-কোটচাঁদপুর সড়কের মাঠের মধ্যে চোঁখ বাধা অবস্থায় ফেলে রেখে যায়। পরে মিশুক চালকের সহায়তায় সে এলাকায় ফিরে আসে।

এ ঘটনায় কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছিল।

সেপ্টেম্বর ২৪, ২০১৯ at ২৩:১৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএমআর/এএএম