চৌগাছায় ১০৭ মামলায় ১৩৫ জন মাদক ব্যবসায়ী আটক

যশোরের চৌগাছায় চলতি বছরের জানুয়ারী থেকে সেপ্টেম্বরের ১৬ তারিখ পর্যন্ত মাদক আইনে দায়েরকৃত ১০৭ মামলায় ১৩৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ।

আসামিদেরকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়। চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিষয়ে চৌগাছা থানা পুলিশ আপোষহীন ভূমিকা পালন করছে।

চৌগাছার সচেতন মহল প্রতিনিয়ত আমাদেরকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সহায়তা করছেন। কেউ পরিচয় প্রকাশ না করতে চাইলে পরিচয় গোপন রাখার শর্তে মাদক ব্যবসায়ীদের ব্যাপারে তথ্য দিতে পারেন। অতি দ্রুতই চৌগাছা উপজেলা মাদকমুক্ত করতে পারবো।

মাদক ব্যবসায়ি সে যতো বড়ই হোক বা যার আশ্রয়েই থাকুক না কেনো, তার কেনো রেহাই নেই। সময় থাকতে সকল মাদক ব্যবসায়িকে ভাল পথে ফিরে আসতে আহ্বান জানান তিনি।

জানা যায়, চলতি বছরের জানুয়ারী মাসে মাদক আইনে ১৫টি মামলায় ১৯ জন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, কাবিলপুর গ্রামের বিপুল হোসেন (১৯), তারিনিবাস গ্রামের নজরুল ইসলাম (৫৬), মাশিলা গ্রামের শান্তি (২৩), রায়নগর গ্রামের রাকিব হোসেন (২৪), ঝিনাইকুন্ডু গ্রামের শাহিন (২০), মশিয়ূর নগরের সবুজ বিশ্বাস (৩০), রাজু আহাম্মেদ, চাঁদপুর গ্রামের সবুজ হোসেন, বড় কাকুড়িয়ার আলী হোসেন, কংশারীপুর গ্রামের নির্মল দাস (৩৫), তার স্ত্রী কল্পনা দাস (২৫), আফরা গ্রামের কামাল হোসেন (৩০), সলুয়া গ্রামের ইয়াসিন (২২), পৌরসভার কারিগরপাড়ার হাসিবুজ্জামান ওরফে অনিক (২৫), যশোর সদর উপজেলার তীরেরহাটের আতিকুর (৩৪), ফুলসারা গ্রামের নাদিরুজ্জামান ওরফে নাদির (৪০), দিঘড়ী গ্রামের মুন্তাজ (৫৫) ও পৌরসভার কারিগরপাড়ার আসলাম হোসেন (৩৫)।

ফেব্রুয়ারী মাসে ১৩টি মামলায় ১৩ জনকে আটক করে পুলিশ। তারা হলেন মহেশপুর উপজেলার বড়বাড়ি (রাজাপুর) গ্রামের মহর আলী (৩৫), সিংহঝুলী গ্রামের রায়হান উদ্দিন, মশিউর নগর গ্রামের সোহেল রানা, আফরা গ্রামের টিটো ওরফে ঘ্যানা টিটো, একই গ্রামের মনজেল হোসেন (২৮), বড় কাকুড়িয়া গ্রামের আলী হোসেন (৩৬), চৌগাছা থানাপাড়ার মোবারক হোসেন, সিংহঝুলি কারিগরপাড়ার জনি হোসেন (২৬), পুড়াপাড়া গ্রামের রমজান (২৫), চাঁদপুর (পুকুরকুল) গ্রামের খালিদ মিয়া, হুদা চৌগাছার ইকবাল হোসেন (৩৬), দিঘলসিংহা গ্রামের শরিফুল ইসলাম ও নড়াইল জেলার লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামের বকুল শেখ।

মার্চ মাসে ৯ মামলায় ১১ জনকে আটক করা হয়। তারা হলেন আড়শিংড়ি পুকুরিয়া গ্রামের জাকারিয়া (৩১), সাজু মিয়া (২২) ও মোাবারক হোসেন (৪১), আফরা গ্রামের লালন মিয়া (৩৫), বড় কাকুড়িয়া গ্রামের রকি (১৮), গয়ড়া গ্রামের ফজর আলী (৪৪), জগদীশপুর গ্রামের সন্দিপ দেবনাথ, পুড়াপাড়া গ্রামের রমজান (২৬), ছোট বর্ণি গ্রামের মাসুম (১৯), ফুলসারা গ্রামের আবুল বাসার (৪১) ও আড়শিংড়ি গ্রামের জোনাফ আলী (২১)।

আরও পড়ুন :
অভিযান ও তল্লাশি থেকে বিরত রাখতে র‌্যাবকে ১০ কোটি টাকা ঘুষ প্রস্তাব
প্রক্টরের অপসারণের দাবিতে অবরুদ্ধ ইবি

এপ্রিল মাসে ১৪ মামলায় ১৯জনকে আটক করে পুলিশ। তারা হলেন বড় কাকুড়িয়া গ্রামের আবু হামজা (২৭) ও হোসেন আলী (২৭), চৌগাছা মডেলপাড়ার হুসাইন মোঃ আরাফাত (৩০), কমলাপুর গ্রামের সেলিম হোসেন (৩০), জগন্নাথপুর গ্রামের রতন বিশ্বাস (৩০), চাঁদপুর গ্রামের মেহেদী হাসান মারুফ (২৮) ও সাগর হোসেন (১৯), দিঘলসিংহা গ্রামের শাহিনুর রহমান পাটোয়ারী (২৮), বাবু মিয়া (৩২) ও সেলিম (৩৫), খড়িঞ্চা গ্রামের শিমুল হোসেন (২৮), মাশিলা গ্রামের আশরাফুল (২৪), পৌরসভার কারিগরপাড়া গ্রামের আশিকুর (২২) ও আবু বক্কার (২১), বিশ্বাসপাড়ার আনোয়ার (৪২), মন্মথপুর গ্রামের বাহাদুর ওরফে সুমন (২৩), ডাকবাংলোপাড়ার সাইফুল (২৪), বল্লভপুর গ্রামের সাফদার আলী (৪৩) ও মাকাপুর গ্রামের আমির হোসেন (৩৬)।

মে মাসে ১১ মামলায় আটক করা হয় ১২ জনকে। তারা হলো মন্মথপুর গ্রামের শাহিনুর (২৯), পাঁচনমানার আশাদুল (৪০), আড়পাড়ার রাব্বি (২২), আড়শিংড়ির আবু কালাম (৩২), নিয়ামতপুরের জামাল মিয়া (৩০), গয়ড়ার নাজমুল (১৯), টেঙ্গরপুরের আমিন শেখ (২০), ডাকবাংলোপাড়ার সাইফুল ইসলাম (২৫), দিঘলসিংহার ইয়াসিন (২০), মাশিলার আব্দুল আলিম (৩৩) ও মাকাপুরের এজাজুল (২৬)।

জুন মাসে আটক হয় ৪ মামলায় ৫ জন। এরা হলেন পৌরসভার বিশ্বাসপাড়ার বিল্লাল হোসেন বাবু (৩২), আ¤্রকাননপাড়ার সবুজ হোসেন (৩২), রায়নগরের আব্দুর রহমান (২৮), হুদা চৌগাছার নূরুজ্জামান (৪৫) ও তাহেরপুর গ্রামের সাইফুল ইসলাম (৩৫)।

জুলাই মাসে ১৩ মামলায় ১৬ জনকে আটক করে পুলিশ। তারা হলেন হুদা চৌগাছার রাজু মন্ডল (৩৩), কারিগরপাড়ার শামিম রেজা (৩২) ও মন্টু কারিগর (৫৮), বকশিপুরের আশিকুর (২০), চাঁদপুরের ফারুক সরদার (৩৭), দিঘলসিংহার মিয়ারাজ (১৯), পুকুরিয়ার আলামিন (৩৩) ও আনারুল (২৪), কাশিপুরের আনিছুর (৩৫), ডাকবাংলোপাড়ার গনেশ সর্দার (৫০), মন্মথপুরের ভুট্টে) (৪৯) ও আলী হোসেন (২৯), বাকপাড়ার আলম (৪৫), কারিগরপাড়ার ইমরান (২১) ও বিশ্বাসপাড়ার আবু বক্কর ওরফে বাক্কা (৪৮)।

আগস্ট মাসে ১৫টি মাদক মামলায় ২১ জনকে আটক করে পুলিশ। তারা হলো বর্ণি গ্রামের সোহেল (২৬), কুমিল্লার ব্রক্ষণপাড়া উপজেলার শিলাইদহ গ্রামের ফখরুল (৪০), ঢাকা উত্তরখানের সোহেল (৩৫), দিঘলসিংহার ডবলু সর্দার (৪০), হাকিমপুরের কিতাব আলী (৪৬), গরীবপুরের লিটন (৩৫), পৌরসভার মাঠপাড়ার আবু কালাম (৩৪) ও তার স্ত্রী ফাতেমা (৩৪), ফারুখ হোসেন (২৫), চন্দ্রপাড়ার রবিউল ইসলাম (৪৭) ও তার স্ত্রী (২৫), চাঁদপুরের লিটন (৩২), হুদা চৌগাছার জসিম উদ্দিন (২৬), দিঘলসিংহার কাজল (৩০), মুক্তদাহের আলমগীর (২৬), কয়ারপাড়ার আমির হোসেন (৩৫), কুলিয়ার আশাদুল (৩৪), হাজরাখানার ইসমাইল (৩০), ফুলসারার শহিদুল (৫২) ও কুলিয়ার নজরুল (৩৮)।

চলতি সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ পর্যন্ত ১৪ মামলায় ১৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। তারা হলেন চন্দনপুর গ্রামের জাকির মোল্লা (৩০), লিটন (৩০) ও আলিম (২৭), হিজলী গ্রামের শিমুল (২৯), চাঁদপুর গ্রামের খালিদ (৪৫), কয়ারপাড়ার আতিয়ার (২৯), নায়ড়ার মশিয়ূর (৪২), তিলকপুরের রমজান (৪২), হুদা চৌগাছার আলী হোসেন (৩০), দিঘলসিংহার নয়ন (২০), পৌরসভার নিরিবিলিপাড়ার আনিছুর (৩৫), বড় কাকুড়িয়ার আলী হোসেন (২৭), আন্দুলিয়ার রকি বিশ্বাস (২৭), পুড়াপাড়ার নাজমা (৩৬), বর্ণির মুকুল (২০), কাবিলপুরের বিপুল (১৯), শহরের মাছ বাজারের শাহিন আক্তার (৪০) ও আফরা গ্রামের মহিনুর মন্ডল (৪৮)।

সেপ্টেম্বর ২২, ২০১৯ at ১৯:০৯:১৮(GMT+06)
দেশদর্পণ/আহা/জিআর/আজা