প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিতের উপর হামলা

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের উপর হামলা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার ভানুগাছ বাজার এলাকায় তার নিজ পত্রিকার স্থানীয় অফিসের সামনে এই অতর্কিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় কমলগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং প্রশাসনের নিকট আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাজিব রায় উত্তম (৩৫) এর নেতৃত্বে কয়েকজন যুবক দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালালে তিনি প্রাণ রক্ষার্থে দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী একটি ডেকোরেটার্সের দোকানে আশ্রয় নেন।

এ সময় সন্ত্রাসীরা সেখানেও তার উপর হামলা চালায়। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে ডেকোরেটার্সের দুই কর্মীও আহত হন এবং সন্ত্রাসীরা ডেকোরেটার্সের ভিতওে ঢুকে ভাংচুর করে।

আরও পড়ুন:
তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা
ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন

পরে এলাকার লোকজন আহত তিন জনকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

সাংবাদিকদের সাথে আলাপকালে প্রেসক্লাব সভাপতি বলেন, এটি একটি পরিকল্পিত হামলা। যার নেতৃত্বে হামলা হয়েছে তার বিরুদ্ধে থানায় অনেক আগেই অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ সময়মতো ব্যবস্থা নিলে আজকের এই ঘটনা ঘটতো না।

কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান জানান, উল্লেখিত লোকদের গ্রেফতার করার জন্য পুলিশ মাঠে কাজ করছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সেপ্টেম্বর ১৯, ২০১৯ at ১২:৩৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/পিবিএ/এএএম