রোমান প্রধানমন্ত্রীর হাতে মিষ্টি খেয়ে যা বললেন

এশিয়ার র‌্যাঙ্কিং আর্চারিতে সোনাজয়ী রোমান সানা দেশে ফিরেছেন। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গণভবনে ডেকে নিয়ে মুখে মিষ্টি তুলে দিয়ে বরণ করে নেন। দেশকে ভবিষ্যতে যেন আরও বড় সাফল্য উপহার দিতে পারে, সে জন্য সব রকম সহায়তার আশ্বাসও দিয়েছেন তিনি। একই সঙ্গে তার মায়ের চিকিৎসার দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন।

আরও পড়ুন :
১০৫ বোতল ফে‌ন্সি‌ডিলসহ দুইজন আটক
বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী মুখে মিষ্টি তুলে দেওয়ায় আবেগে আপ্লুত রোমান সংবাদ মাধ্যমকে বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে মুখে মিষ্টি তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রীর হাত থেকে মিষ্টি খাওয়া সৌভাগ্যের ব্যাপার। তিনি আমার সকল ব্যাপারে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমার মায়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। এটা আমার জীবনের একটা গর্বের দিন।’

এসময় রোমানের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন আহমেদ চপল।

গত শুক্রবার ফিলিপাইনে অনুষ্ঠিত এশিয়া কাপ র‌্যাঙ্কিং টুর্নামেন্টে ব্যক্তিগত রিকার্ভ ইভেন্ট থেকে বাংলাদেশকে সোনা এনে দিয়েছেন রোমান। সোনা জয়ের পর একই দিনে টুর্নামেন্টের দলীয় ইভেন্ট থেকে রোমানের নেতৃত্বে রুপা জয় করেছে বাংলাদেশ। মিশ্র দ্বৈতও পেয়েছেন ব্রোঞ্জ।

সেপ্টেম্বর১৮, ২০১৯ at ০৬:২০:১৬(GMT+06)
দেশদর্পণ/আহা/ আক/ জুবা/ইআ