জীবননগরে পুলিশের অভিযানে আটক ৩

চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে পৃথক পৃথক জায়গা থেকে ২০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেন।

রোববার দিবাগত রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এই অভিযান পরিচালনা কালে এস আই নাহিরুল, এ এস আই হাবিব, এ এস আই ইমদাদ, এ এস আই কামরুল ও সংগীয় ফোর্স নিয়ে এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
আরও পড়ুন:
অফিসের মধ্যে গলায় ফাঁস দিলেন ঝাড়ুদার

আটককৃতরা হলো- সামসুজ্জামান মামুন (৪০), মোঃ শহিদ(২৫), মোঃ ঊজ্জল হোসেন (৩২)। এরা মূলত মাদক ব্যবসায়ী। বর্তমান যুব সমাজের কাছে এরা সহজেই মাদক পৌছিয়ে দেয়। এরা বেশ কিছুদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িয়ে আছে। এই মাদক ব্যবসায়ীদের কাছে কিছু জিজ্ঞাসা করলে মাদক ব্যবসায়ীরা বলেন পুলিশকে আমাদের ম্যানেজ করা আছে। এই মাদক ব্যবসায়ীদের শক্ত হাতে দমন না করলে মাদক ব্যবসা বেড়েই চলবে। বর্তমান জীবননগরে বেশ কিছু রুট দিয়ে মাদক ব্যবসা জোরে সোরে চালিয়ে যাচ্ছে। তার মধ্যে হরিহরনগর, বেনিপুর, মেদনিপুর, গয়েশপুর, নতুনপাড়া, ধোপাখালি, মাধোখালি, শিংনগরসহ বেশ কিছু জায়গা দিয়ে মাদক আনা নেওয়া হয়ে থাকে। আইনশৃখংলা বাহিনী যদি শক্ত হাতে দমন করেন তাহলে মাদকের ব্যবসা ও মাদক সেবনকারীর সংখ্যা কমে আসবে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জীবননগর থানায় মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

সেপ্টেম্বর ১৬, ২০১৯ at ১৫:৩১:৫১ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/এসজে