ইবি ছাত্রলীগ সম্পাদকের বাণিজ্যের অডিও ফাঁস

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের চা ল্যকর অডিও ফাঁস হয়েছে।

মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একাধিক আইডি থেকে ৪ মিনিট ৫৯ সেকেন্ডের অডিওটি ফাঁস হয়। তবে বুধবার দুপুরের পর থেকে আইডিগুলো আর খুঁজে পাওয়া যায়নি।

ফাঁসকৃত অডিওতে সাধারণ সম্পাদক রাকিব অজ্ঞাত ব্যাক্তির ক্যান্ডিডেটকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বানানোর কথা বলেন। এসময় নিজের নেতা হওয়ার নেপথ্যে অনেক কাঠখড় পোহানোর বিষয় উল্লেখ করেন।

কথা বলার এক পর্যায়ে রাকিব অজ্ঞাত ব্যাক্তির কাছে ইবি ছাত্রলীগের পূর্বের কমিটি ভাঙ্গা, নতুন কমিটি গড়া ও প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার খরচ বাবদ বিশাল অংকের টাকা খরচ (অডিওতে ৪০ লাখ এর কথা উল্লেখ আছে) হয়েছে বলে স্বীকার করেন।

আরও পড়ুন :
র‌্যাবের মাদক বিরোধী অভিযানে গাজা ও ফেনসিডিল উদ্ধার
ঝিনাইদহ সদর থানায় নতুন ওসি যোগদান

এছাড়াও অডিওতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেতা বানানোর ক্ষেত্রে ওই বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাথে সম্পর্ক ভালো রাখার কথা বলেন।

পাশাপাশি মোটা অংকের টাকার বিনিময়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল ইসলাম শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মাধ্যমে নেতা বানিয়ে আনার কথা বলেন।

অডিওতে রাকিব আরো বলেন, গোলাম রাব্বানীর সঙ্গে তার ভালো সম্পর্ক আছে। সে সূত্র ধরে ছাত্রলীগের আ লিক নেতা বানানোর ক্ষেত্রে তাকে দেখভাল করার নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ‘অডিওটা আমার না। আমার ভয়েজের মত নকল করে অডিও বানানো হয়েছে। আমার রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব করা হচ্ছে।’

সেপ্টেম্বর  ১২, ২০১৯ at ১৫:০২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আনা/এএএম