সইফ-কন্যার জন্য ক্যাটরিনাকে ফেরালেন এই অভিনেতা!

‘কফি উইথ করণ’-এ প্রথম কার্তিক আরিয়ানের প্রতি নিজের ভাললাগার কথা প্রকাশ করেছিলেন সারা আলি খান। তারপর রণবীর সিং দায়িত্ব নিয়ে দু’জনের পরিচয় করিয়ে দেন ‘সিম্বার’ প্রমোশনের সময়। সেই থেকেই শুরু। বর্তমানে পতৌদির রাজকন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন কার্তিক। সারার প্রেমে এতটাই মজেছেন যে ক্যাটরিনাকে ফেলে সারার সঙ্গে ডেটে যাচ্ছেন তিনি।

রিপোর্টে প্রকাশ, ক্যাটরিনার সঙ্গে বালিতে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল কার্তিকের। কিন্তু শেষ মুহূর্তে মত বদলান অভিনেতা। ক্যাটরিনার সঙ্গে বালির ওই বিয়ের অনুষ্ঠানে যাওয়া বাতিল করে দেন তিনি।

আরও পড়ুন:
প্রাক্তন সারার জন্য সরে গেলেন, সুশান্ত কি করলেন জানেন?
ইবির নতুন প্রক্টর ড. মাহবুব

জানা যায়, সারার সঙ্গে সময় কাটানোর জন্যই বালিতে যাবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন কার্তিক। প্রসঙ্গত শ্রীদেবীর বন্ধু রাখি পঞ্জাবির ছেলে অমৃত পঞ্জাবির বিয়ের অনুষ্ঠানে হাজির হন কার্তিক ক্যাটরিনা কাইফ, নোরা ফতেহিসহ নেহা কক্কররা।

বর্তমানে কার্তিক আরিয়ান ব্যস্ত ‘ভুলভুলাইয়া ২’-এর শ্যুটিংয়ে। সম্প্রতি প্রকাশ্যে আসে ‘ভুলভুলাইয়া ২’-এর পোস্টার। ভুলভুলাইয়া ২-এ কার্তিক আরিয়ানের ছবি প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখে পড়েন অভিনেতা। অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিযান কিছুতেই ‘ভুলভুলাইয়া ২’-তে মানানসই নন বলেও কড়া সমালোচনা করেন নেটিজেনদের একাংশ।কার্তিক আরিয়ানের পাশাপাশি সারা আলি খানও ব্যস্ত ‘কুলি নম্বর ওয়ান’-এর শ্যুটিংয়ে। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। সম্প্রতি ব্যাঙ্কক থেকে ‘কুলি নম্বর ওয়ান’-এর শ্যুটিং সেরে মুম্বইতে ফেরেন সারা।

সেপ্টেম্বর ৯, ২০১৯ at ০০:০৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জিনিবা/এএএম