ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত

রাজশাহীর পবায় ট্রাকের ধাক্কায় আনোয়ার আক্তার রনি (৩৪) নামের এক যুবলীগের নেতা নিহত হয়েছেন। রোববার (০৮ সেপ্টেম্বর) দুপুরে পবা উপজেলার আলাই বিদিরপুরে রাজশাহীর নওগাঁ মহাসড়কে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন রনি নগরীর শাহমখদুম থানাধিন নওদাপাড়া এলাকার মোঃ হেলাল উদ্দিনের ছেলে। তিনি মোহনপুরের ধোপাঘাটা এ.কে উচ্চ বিদ্যালয়ের বাংলার সহকারী শিক্ষক। এছাড়াও তিনি রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক।

পবা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল হাসান জানান, মোটরসাইকেলে চড়ে ধোপাঘাটা উচ্চ বিদ্যালয়ে ক্লাস শেষ করে বাড়িতে ফিরছিলেন আনোয়ার হোসেন রনি। এ সময় বেপরোয়া একটি ট্রাক (২০৪৪৬৩) রহমান কোল্ড ষ্টোরের মোড়ে রনির মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনস্থলে মারা যান তিনি।

আরও পড়ুন:
শেষ মুহূ্র্তের প্রস্তুতি চলছে, ঐতিহ্যবাহি পীর বলু দেওয়ানের মেলা
পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ১

পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পবা থানা পুলিশ। এ সময় নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি মোহনপুর থানা এলাকা জব্দ করা হয়েছে। তবে হেলফার ও চালক পালিয়েছে। তাদের আটকে অভিযানে নেমেছে পুলিশ।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ২২:৩৫:৩৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ