প্রয়াত অধ্যক্ষর স্মরণে আলোচনাসভা ও দোয়া অনুষ্টিত

শার্শা উপজেলার ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজে প্রয়াত অধ্যক্ষ সফিউদ্দিন আহমেদের স্মরণে রবিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে নাভারণ ডিগ্রী কলেজের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্টিত হয়।

বৃহষ্পতিবার (২৯ শে আগস্ট) সন্ধ্যায় যশোরের ঝিকরগাছার পৌর সদরের কৃষ্ণনগরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। কর্মজীবনে তিনি দীর্ঘদিন শার্শা উপজেলা নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ পদে সুনামের সহিত দায়িত্ব পালন করে ২০০৯ সালের জুন মাসে অবসর গ্রহন করেন। অত্র নাভারণ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল।

আরও পড়ুন:
শীর্ষ মাদক ব্যবসায়ী শাহাদাত গ্রেফতার
শিক্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক অহিদুজ্জামান, ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও প্রয়াত অধ্যক্ষের ছোট ভাই শামিম রেজা, অত্র কলেজে সাবেক অধ্যাপক নওশের আলী, উপধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিমসহ শিক্ষক কর্মচারী এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ২১:১৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমও/কেএ