কোটচাঁদপুর উপজেলার নৌকার মাঝি মিকি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদের আওয়ামীলীগের দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। চূড়ান্ত প্রার্থী তালিকায় নৌকার মাঝি হলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শরিফুন্নেছা মিকি। শনিবার (০৭ সেপ্টেম্বর) রাতে গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামীলীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দলীয় মনোনয়নপত্র প্রার্থীর হাতে তুলে দেন।

আরও পড়ুন:
৯শত শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ
বিনা দোষে আড়াই মাস জেল খাটালেন দুলাভাই ও শ্যালক

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৩ এর বিধি ১৩ অনুযায়ী সংযোজিত তফসিলে বর্ণিত পঞ্চম ও শেষ ধাপের উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য কোটচাঁদপুর উপজেলায় সোমবার (১৪ অক্টোবর) ভোট গ্রহনের দিন ধার্য করে প্রজ্ঞাপন জারী করে। তফসিল অনুযায়ী বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ সোমবার (০২ সেপ্টেম্বর) ধার্য করা হয়েছে।

এদিকে নির্বাচনী তফসিল ঘোষণা ও দলীয় প্রার্থী চুড়ান্ত হওয়ায় উপজেলার সাধারণ ভোটার ও আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মাঝে নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১৯:৩৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএম/কেএ