ইবি ছাত্রলীগের মাদকবিরোধী মিছিল ও সমাবেশ

মাদকমুক্ত ক্যাম্পাস গড়ার প্রত্যয় নিয়ে মাদকবিরোধী মিছিল ও সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রবিবার (০৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করে।

‘মাদক কে না বলি, মাদকমুক্ত ক্যাম্পাস গড়ি’ প্রতিপাদ্য নিয়ে দুপুর ১২টায় দলীয় টেন্ট থেকে মাদকবিরোধী মিছিল বের করে সংগঠনের নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসন ভবনের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। মিছিলে সংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
বৃদ্ধা হত্যা মামলার ৩ আসামী আটক
রাবিতে প্রথমবারের মতো ভর্তির সুযোগ পাচ্ছে কারিগরি বোর্ডের শিক্ষার্থীরা

সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, মাদকের বিরুদ্ধে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যুদ্ধো ঘোষণা করেছে। এই ক্যাম্পাসকে সম্পূর্ণ মাদকমুক্ত না করা পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণের বড় অন্তরায় এই মাদক। মাদকের কারণে ঝরে যাচ্ছে অনেক প্রাণ। জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, তার সাথে আমরাও বলতে চাই ইসলামী বিশ্ববিদ্যালয় হবে মাদকমুক্ত। যেভাবেই হোক আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাদক নিরসন করবই।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১৮:৪৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএন/কেএ