ইবিতে ছাত্রলীগের মাদক বিরোধী মিছিল ও সমাবেশ

মাদকে না বলি, মাদক মুক্ত ক্যাম্পাস গড়ি স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মাদক বিরোধী মিছিল ও সমাবেশ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় দলীয় টেন্ড থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে গিয়ে শেষ করে। পরে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের  সঞ্চালনায় সেখানে মাদক বিরোধী সমাবেশ করে ছাত্রলীগের নেতা-কর্মীরা।
মাদক বিরোধী সমাবেশে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণের বড় অন্তরায় এই মাদক। মাদকের কারণে ঝরে যাচ্ছে অনেক প্রাণ। মাদক আমাদের বড় শত্রু। জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, তার সাথে আমরাও বলতে চাই ইসলামী বিশ্ববিদ্যালয় হবে মাদকমুক্ত। যেভাবেই হোক আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাদক নিরসন করবই। মাদকমুক্ত ইসলামী বিশ্ববিদ্যালয় উপহার দিব।
এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলো, মুক্তিযুদ্ধের চেতনায় ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি  আবু সালেহ শামীম, শাকিল আহমেদ সুমন,তন্ময় সাহা টনি, কামরুজ্জামান খাঁন সাগর,হভেন, রাকিব হোসেন, হ্যাভেন, জাকিরসহ শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মীরা।

 

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১২:৫৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তাহা/এএএম