কাস্টমারের লাথিতে মোবাইল দোকানদারের ভাইয়ের মৃত্যু !

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কাস্টমারের লাথিতে এক মোবাইল দোকান মালিকের ভাইয়ের মৃত্যু হয়েছে।

৭ সেপ্টেম্বর শনিবার দিবাগত রাত আনুমানিক নয়টার দিকে রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলঘ্ন রুস্তম মার্কেটে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মানিক চন্দ্র দাস (৪২)। তিনি উপজেলার দাসপাড়া এলাকার ঝড়ুয়া চন্দ্র দাস এর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রমতে, সম্প্রতি রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলঘ্ন রুস্তম মার্কেটের ভূদেব চন্দ্র দাসের মা মোবাইল সার্ভিস থেকে উপজেলার সহোদর গ্রামের মৃত-আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন (৪০) একটি মোবাইল ফোন কেনেন।  কিন্তু মোবাইলে ঠিকমতো চার্জ না হওয়ায় তিনি আজ শনিবার রাত সাড়ে আটটার দিকে তার দোকানে এসে চার্জ না হওয়ার বিষয়টি জানান। এসময় দোকান মালিক তার চার্জার দিয়ে চার্জ দিলে মোবাইলে চার্জ নেয়।

কিন্তু আনোয়র হোসেন বলেন, তিনি বাসায় গিয়ে মোবাইলে চার্জ দিতে গেলে চার্জ হয় না। এ নিয়ে দোকানদার ভূদেব ও কাস্টমার আনোয়ারের মধ্যে বাক-বিতন্ডা দেখা দেয়। এদিকে দোকান মালিকের বড় ভাই মানিক চন্দ্র দাস ঘটনাস্থলে এসে কাস্টমার আনোয়ারকে নিবৃত করার চেষ্টা করলে তিনি ক্ষিপ্ত হয়ে মানিক চন্দ্রকে লাথি মারেন। এতে ঘটনাস্থলেই পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি।

আরও পড়ুন :
ডিসেম্বরের মধ্যে চালু হবে কুড়িগ্রাম-ঢাকা আন্ত:নগর ট্রেন
রাজারহাট উপজেলাকে শতভাগ স্কাউটস ঘোষণা

সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর রেফার্ড করেন। পরে এ্যাম্বুলেন্সে করে তাকে রংপুর নিয়ে যাওয়ার পথে রাণীশংকৈল গোগর চৌরাস্তা মোড়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন মানিক চন্দ্র দাস।

এ ঘটনায় ওই পরিবারে চলছে শোকের মাতম। জানা যায় মৃত মানিক চন্দ্র দাস হাই প্রেসার ও হৃদরোগের রোগী ছিলেন।

খবর পেয়ে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে রাণীশংকৈল থানার ওসি তদন্ত খায়রুল আনাম ডন জানান, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর বন্দোবস্ত করছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই জানা যাবে আসলে কি কারণে তার মৃত্যু হয়েছে।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১১:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম