৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদকব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন রামনগর সাকিনস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন।

পরবর্তীতে ৬ সেপ্টেম্বর গভীর রাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন রামনগর সাকিনস্থ দর্শনা টু কার্পাসডাঙ্গা গামী পাকা সড়কে মরিয়ম মেডিকেল হল ফার্মেসির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী আটক করতে সক্ষম হয়। জানা গেছে আটককৃত মাদকব্যবসায়ী ঝাঝাডাঙ্গা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মোঃ হাদী (৩২),একই উপজেলার নাস্তিপুর গ্রামের আজগর আলীর ছেলে লাবু (২৮)।

আরও পড়ুন:
মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসির অপসারণের দাবিতে মানববন্ধন, কুশপুত্তলিকা দাহ
আলোচনায় প্রভার ভিডিও

উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দখল হতে ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(খ) ধারার মামলা করা হয়।

এ বিষয়ে র‍্যাব -৬ এর পরিচালক এএসপি মাসুদ আলম জানান বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

সেপ্টেম্বর ৭, ২০১৯ at ২৩:৪৮:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোতার/এএএম