মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্য আটক

রায়পুরে ২টি মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য মির্জা মুরাদ হাওলাদার (২৪) ও মোঃ তুহিন (১৮) নামক দুই সদস্যকে আটক করেছে রায়পুর থানা পুলিশ।

তাদের তথ্যমতে ফেনী জেলার দাগনভূঁইঞা থানাধীন দাগনভূঁইঞা বাজার হতে চোরাইকৃত দুইটি মোটরসাইকেল উদ্ধার করেন রায়পুর থানা পুলিশ। আটককৃতরা হলেন, লক্ষ্মীপুর সদর থানার ৩নং দালালবাজার ইউনিয়নের খন্দকারপুর গ্রামের সুজা মিয়া হাওলাদার বাড়ির বাহার হাওলাদারের ছেলে মির্জা মুরাদ হাওলাদার ও রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড রাখালিয়া গ্রামের চৌকিদার বাড়ির বোরহান উদ্দিনের ছেলে মোঃ তুহিন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, সোমবার (০২ সেপ্টেম্বর) রাত্রীবেলায় রায়পুর থানার ৪নং সোনাপুর ইউপির রাখালিয়া বাজারের পশ্চিম পাশে জনৈক শাহ আলম এর একতলা বিল্ডিং হতে রাখালিয়া বাজার “আশা” এনজিও সংস্থার লোন অফিসার এবং “ব্রাক” এনজিও সংস্থার লোন অফিসারদের ২টি মোটরসাইকেল চুরির ঘটনায় বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে রায়পুর থানার মামলা নং-০৭(৯)১৯, ধারা-৪৫৭/৩৮০ দঃ বিঃ রুজু করা হয়।

আরও পড়ুন:
শিক্ষার মান উন্নয়নে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে উঠান বৈঠক
১৭ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ফেনী জেলার দাগনভূঁইঞা থানার দাগনভূঁইঞা বাজার হতে শুক্রবার (০৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য মির্জা মুরাদ হাওলাদার ও মোঃ তুহিনকে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশ। আসামীদের দেওয়া তথ্যমতে চোরাইকৃত মোটরসাইকেল দুইটি উদ্ধার করা হয়।

শনিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে রায়পুর থানা পুলিশ।

সেপ্টেম্বর ৭, ২০১৯ at ১৯:৫৫:৫০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/একে/কেএ