১৭ বছর পর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আলমডাঙ্গা জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। হাসানুজ্জামান হান্নানকে সভাপতি ও আব্দুল হান্নান মাস্টারকে সাধারণ সম্পাদক করে জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠণ করা হয়।
শুক্রবার (০৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে মুন্সিগঞ্জ ফুটবল মাঠে জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নআহ্বায়ক হেলাল উদ্দিনের সভাপতিত্বে ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ আওয়ামীলীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দান ছেলুন।
সে সময় তিনি বলেন, আওয়ামীলীগ একটি বৃহৎ রাজনৈতিক দল, এই সংগঠণের মাধ্যমে ৬ দফা ও ১১ দফাসহ পাকিস্তানের বিরুদ্ধে ২৩ বছর আন্দোলন সংগ্রাম করে। ১৯৭১ সালে এই দলের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধ শুরু হয়। বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জিত হয়েছে, সেই দলের ৭০ বছর অতিবাহিত হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতা বিরোধি জামায়াত, বিএনপি মনে করেছিল মুক্তিযুদ্ধের চেতনা চিরতরে মুছে ফেলবে, কিন্ত তাদের সেই আশা পূরণ হয়নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দলের দায়িত্ব নেওয়ার পর থেকে তার পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি খোস্তার জামিল, সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শওকত আলী, অ্যাড বিল্লাল হোসেন, অ্যাড তালিম হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মুসা, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাংবাদিক খন্দকার শাহ আলম মন্টু, সাংবাদিক হামিদুল ইসলাম আজম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড সালমুন আহমেদ ডন, জেলা ছাত্রলীগের সভাপতি অনিক জোয়ার্দ্দার। জেহালা ইউনিয়নের যুগ্মআহ্বায়ক হাসানুজ্জামান হান্নানের উপস্থাপনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সহসভাপতি মজিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, জেলা পরিষদের সদস্য আওয়ামীলীগ নেতা আসাবুল হক ঠান্ডু, রাহাব আলী। সোনা জোয়ার্দ্দার, বুদুই মিয়া, ফজলুল হক, আব্দুল আজিজ, মতিয়ার মেম্বার, হাসানুজ্জামান, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল কাদের, হাজী আবু তাহের, যুবলীগ নেতা মঈন, হেলাল উদ্দীন, ছাত্রলীগ নেতা রিমন, জেলা যুবলীগ নেতা পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, সাইফুর রহমান পিন্টু, প্রমুখ। সভায় হাসানুজ্জামান হান্নান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন, আব্দুল হান্নান মাস্টার কে  সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।
সেপ্টেম্বর ৭, ২০১৯ at ১৬:২৮:৫০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/কেএ