মায়ের লাশ দেখতে গিয়ে গণপিটুনিতে ছেলে আহত

ঝিনাইদহের কোটচাঁদপুরে মৃত মায়ের লাশ দেখতে গিয়ে গণপিটুনিতে আহত হয়েছেন ছেলে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় সাফদারপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই আজাদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মান্দার বাড়িয়া গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে হাফিজুল ইসলাম (৪০) একই গ্রামের প্রবাসী শরিফুল ইসলামের স্ত্রী চার সন্তানের জননী মিলি খাতুনের সাথে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন। বিয়ের পর থেকে দীর্ঘ দিন ধরে তারা অন্যত্র বসবাস করছেন। শুক্রবার হাফিজুলের মায়ের মৃত্যুর খবর পেয়ে মাকে দেখতে নিজ বাড়িতে যান।

এ সময় তাকে গ্রামে দেখতে পেয়ে বর্তমান স্ত্রী মিলি খাতুনের সাবেক স্বামী শরিফুলসহ তার পরিবারের লোকজন হাফিজুলকে বেধড়ক পিটিয়ে জখম করে।

খবর পেয়ে স্থানীয় পুলিশ তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ঘটনায় হাফিজুলের দ্বিতীয় স্ত্রী মিলি খাতুন বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম জানান, এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ২৩:২৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএমআর/তআ