ছাত্রীকে যৌন হয়রানি মামলায় কলেজ শিক্ষক গ্রেফতার

ছাত্রীকে যৌন হয়রানির মামলায় মোঃ সিরাজুল হক (৫০) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (০৬ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে তাকে শ্যমপুর এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত প্রভাষক মোঃ সিরাজুল হক নগরীর কাটাখালী আদর্শ ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের প্রভাষক। সিরাজুল হক কাটাখালী থানাধিন শ্যামপুর নতুনপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান অভিযোগের বরাত দিয়ে বলেন, আদর্শ কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির শিক্ষার্থী (১৫) কে বেশ কিছুদিন আগে থেকে গভির রাতে সিরাজুল হক শিক্ষার্থীর মুঠো ফোনে ফোন দিয়ে নানান রকমের কথা বলে উত্যক্ত করে আসছিলো।

এরই ধারাবাহিকতায় বুধবার (৪ সেপ্টেম্বর) ওই ছাত্রীকে কলেজের একটি কক্ষে ডেকে কুপ্রস্তাব দেয় প্রভাষক। তার প্রস্তাবে রাজি না হলে শিক্ষক বলেন, তোমার বান্ধবীদের বলে দেবো তোমার সাথে আমার সম্পর্ক আছে। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দিন কলেজে গিয়ে ওই ছাত্রী তার নাম মুখে মুখে চর্চা হচ্ছে শুনে কলেজ থেকে বাড়ি ফিরে তার মাকে বলে আমি আর কলেজে যাবো না।

 

আরও পড়ুন:
সোনাসহ মৌসুমী আটক!
সাপের কামড়ে শিশুর মৃত্যু

এ নিয়ে বৃহস্পতিবার রাত ১ টার দিকে ছাত্রীর মা রেহেনা পারভীন বাদী হয়ে কাটাখালী থানায় নারী শিশু নির্যাতণ দমন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করেন।

 

ওসি আরো বলেন, বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) রাত ১টার দিকে মামলা হলে গভীর রাতে প্রভাষক সিরাজুল হককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

 

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ২১:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ