ভারতীয় প্রসাধনী ও মাদকসহ পাঁচ নারী গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনীসহ চার নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

গ্রেফতারকৃত নারীরা হলেন- রাজশাহী মহানগরীর কোর্টস্টেশন এলাকার মৃত মোরশেদের স্ত্রী শেরবানু (৩৫), বড়বাড়িয়া মহল্লার জুলমত আলীর স্ত্রী সালেহা (৪১), বিহারী কলোনীর হায়দার আলীর স্ত্রী জরিনা বেগম (৫০) এবং আসাম কলোনীর জালাল শেখের স্ত্রী সেলিনা বেগম (৪০)।

র‌্যাব জানায়, অভিযানে এই চার নারীর নিকট থেকে ৬৫ পিস ভারতীয় মারগো সাবান, কোলগেট ১৯৮ পিস, ঝান্ডু বাম ৯২ পিস, স্কিন শাইন ২০০ পিস, ইমামি তেল ১৬ পিস, গার্নিয়ার মেন ১০ পিস, পন্ডস ফেস ওয়াস ৭০ পিস, ইনো ফ্রুট সল্ট ৭৩০ পিস, ক্লিনিক প্লাস শ্যাম্পু ৬ হাজার ১০০ পিস, জুনিয়র হরলিকস ৩৩ পিস, প্যান্ডিপ চিরা ৬ পিস এবং কমপ্ল্যান ২৩ পিস জব্দ করা হয়েছে।

এ সকল পণ্য শুল্ক ফাঁকি দিয়ে চোরাপথে ভারত থেকে আমদানি রাজশাহী নগরীতে প্রবেশ করার সময় জব্দ করা হয়। এ নিয়ে ওই চার নারীর সঙ্গে বিশেষ ক্ষমতা আইনে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আরও পড়ুন:
‘ভয়ভীতির’ কারণে এসআই খায়রুলের নাম বলেনি ক্ষতিগ্রস্থ গৃহবধু
অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অপর এক অভিযানে, রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইন ও ইয়াবাসহ নুরনাহার (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার গোদাগাড়ী পৌরসভার মহিশালবাড়ী এলাকা থেকে ৬০০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। এ বিষয়ে আটকৃক নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব-৫।

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ২০:৪৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ