অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে “বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি” শীর্ষক বির্তক প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত প্রোগ্রামে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মিঃ নিখিল চন্দ্র সরকার। সহকারী শিক্ষক রবিউল ইসলাম রবির পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম, সিনিয়র সহকারী শিক্ষক সরোয়ার হোসেন, মাসুরা খানম, নারগীছ আক্তার, কামরুন নাহার, সহকারী শিক্ষক ইজাজুল করিম, সোনিয়া পারভিন, শাকাওয়াৎ হোসেন, পলাশ চন্দ্র, লিয়াকত হোসেনসহ সকল শিক্ষক-কর্মচারী ও বিদ্যালয়ে শিক্ষার্থীবৃন্দ।

আরও পড়ুন:
সাপের কামড়ে শিশুর মৃত্যু
পুত্রবধূকে নিয়ে উধাও শশুর

বির্তক প্রতিযোগীতায় মেয়ে শিক্ষার্থীদের দল (তুবা, জিনাত ও নিশা) বিজয়ী হয় এবং রচনা প্রতিযোগীতায় গোলাম মোস্তফা রাব্বী (৬ষ্ঠ) ১ম স্থান, নাহিদা আক্তার (১০ম) ২য় স্থান ও নিশা (৭ম) ৩য় স্থান অর্জন করেন। এছাড়াও সাংস্কৃতিক প্রতিযোগীতায় কানিছ (৮ম), তাহছিন (৭ম), তাছলিমা (৭ম) ও বিথী (৯বম) বিজয়ী হয়ে পুরস্কার অর্জন করেন। উক্ত অনুষ্ঠানে সকলে দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ২০:২৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরআই/কেএ