পুত্রবধূকে নিয়ে উধাও শশুর

পঞ্চগড়ের আটোয়ারিতে বউমাকে নিয়ে উধাও শশুর। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫), ছেলে বেলাল হোসেন (২২) পছন্দের মেয়ের সাথে বিয়ে দেয়।

বিয়ের পরেই জীবিকা নির্বাহের জন্য স্ত্রীকে রেখে কর্মস্থলে চলে যায় বেলাল, ছুটি পেলেই মাঝে মাঝে বাসায় আসে, বেলাল বাসায় আসলে খারাপ আচরণ করতো তার স্ত্রী। এই বিষয়ে নুর ইসলামের স্ত্রী তসলিমা জানায়, আমার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন বিছানায় শোয়ার সময় আমার ছেলের সাথে খারাপ আচরণ করতো।

আরও পড়ুন :
চালু হলো বিআরটিসি দ্বিতল বাস
দাও ফিরিয়ে সে অরণ্য লও এ নগর

মাঝেমাঝে দেখা যেত আমার স্বামী আমার বৌমার সাথে আমাদের শয়ন কক্ষে হাসাহাসি করত, সন্দেহ হলে আমার স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলে বৌমা হলো নিজের মেয়ের মত এই নিয়ে আমাকে প্রায় সময় মারপিট করত। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানাতে পারিনি।

মেয়ের পরিবার সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে তাদের বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শশুর ও বউমা বুদ্ধি করে রাখে, খালার বাড়িতে না গিয়ে তারা পালিয়ে বিয়ে করে ঢাকায় চলে যাবে। ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নিশ্চিত করে যে আমি আমার শশুরকে বিয়ে করে বর্তমানে ঢাকায় সংসার করছি।

শশুর ও বউমা বিয়ে করায় বর্তমানে এলাকার মানুষ ধিক্কার ও নিন্দা জানাচ্ছে।  এলাকাবাসীসহ উভয় পক্ষের পরিবার শশুর ও বউমার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছে

এই ব্যাপারে তোড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবিব আল আজাদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে দুই পক্ষ বিচার দিয়েছে। তারা আসলে তাদের বিরুদ্ধে আইনগত ভাবে ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ১৩:৫৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/আজা