জেলা প্রশাসক আগমন উপলক্ষে সংবর্ধনা, পরিচিতি ও মতবিনিময় সভা

জাহিদ বাবু, তারিকুর রহমান, মিথুন মাহমুদ, ও জাহিদুল ইসলাম মামুন এ আর ডাবলু জীবন নগর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে জীবননগর উপজেলাধীন সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশিল সমাজের সহিত নবাগত জেলা প্রশাসক (ডিসি) নজরুল ইসলাম সরকারের জীবননগরে আগমন উপলক্ষে সংবর্ধনা, পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় জীবন নগর উপজেলা হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলার নবাগত জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, কৃষি সম্ভাবনার উপজেলা জীবননগর কে সকলে মিলেই এগিয়ে নিতে হবে।

আরও পড়ুন:
দুই শিশুর মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের
৩৭৫ স্কুলছাত্রীর মাঝে সাইকেল বিতরণ

জীবননগর উপজলা বাসীর প্রাণের দাবী একটি কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠার। অবশ্যই একটি কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠত হবে। ভৈরব নদী খনন করা হবে। প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার হার ৪০% থাকলে হবে না অবশ্যই শিক্ষার হার বৃদ্ধি করতে হবে। মাদকের বিষয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে মাদক জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এ ছাড়াও তিনি আরো বলেন, ভিশন ২০২১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

জীবন নগর উপজেলা কে রোল মডেল উপজেলা হিসেবে রুপাান্তবিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজলা চেয়ারম্যান আবু মোহাঃ আব্দুল লতিফ অমল, জীবননগর পৌর সভার মেয়র জাহাঙ্গীর আলম, জীবন নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া, উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান সুরোদ্দীন, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দীন, সহ আরো অনেকে গুরুত্তপূন বক্তব্য রাখেন।

সেপ্টেম্বর ৬, ২০১৯ at ০০:০৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোতার/এএএম