ফুটবল খেলা কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ১০

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের টাইব্রেকারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কেন্দ্র সচিব আশরাফুল ইসলাম নান্নুসহ (৫২) অন্তত ১০ জন আহত হয়েছ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জয়পুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয় ও পাকুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের মধ্যেকার আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের খেলাটি ড্র হওয়ায় টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারের একটি গোলকে কেন্দ্র করে দুই দলের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন কমবেশি আহত হন। জয়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আশরাফুল ইসলাম নান্নু সংঘর্ষের সময় উভয় পক্ষকে নিবৃত করতে গেলে তিনিও হামলার শিকার হয়ে আহত হন।

আরও পড়ুন :
কৃষকদের মাঝে মাসকলাই বীজ ও সার বিতরণ
স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে জনগণের দোরগোড়ায়

সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানার এসআই প্রকাশ রায় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ সময় আহত সচিব নান্নুকে দ্রত উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে পাঠানো হয়। দৌলতপুর উপজেলার সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম নান্নু বর্তমানে এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আহত নান্নু মাস্টারের পক্ষ থেকে দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। পরে পুলিশ সংঘর্ষে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়।

সেপ্টেম্বর ৫, ২০১৯ at ২০:০২:২৭(GMT+06)
দেশদর্পণ/আহােএসআরএস /আজা