দেড়বছরের শিশুকে কুপিয়ে হত্যা

জয়পুরহাট সদর উপজেলার ভাদসার ভগবানপুর এলাকায় ১৮ মাসের এক শিশুকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে বাড়ির কাজের লোক। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) ভোরের দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশু সিয়াম পাশ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার জগদীশপুর মিধ্যাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে। হত্যাকারী নাসিম কে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী  জানায়, জগদীশপুর গ্রামের শিশু সিয়ামের বাবা ইউসুফের বাড়িতে আটক নাসিম মুরগির খামারে কাজ করতো। সেই সুবাধে বুধবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে  শিশু সিয়ামকে কোলে নিয়ে নাসিম ঘুরতে বের হয়। তারপর থেকে শিশুটি নিখোঁজ ছিল। স্থানীয়ভাবে এলাকায় মাইকিং করেও তাদের খোঁজ মেলেনি।
বৃহস্পতিবার ভোরে ভগবানপুর এলাকায় স্থানীয়রা একটি পুকুরে পাট জাগ দেওয়ার সময়  ক্ষত-বিক্ষত অবস্থায় শিশুটির লাশ দেখতে পেয়ে  পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। পরে বেলা ১১টার সময় স্থানীয়রা হত্যাকারী নাসিম কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রাইহান কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিশুর লাশ পাওয়া গেছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে এবং স্থানীয়দের সহায়তায় হত্যাকরীকে আটক করেছে। তবে ঠিক কি কারনে শিশুটিকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।
সেপ্টেম্বর ৫, ২০১৯ at ১৬:১৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএম/কেএ