ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

রাজধানীর মোহাম্মদপুরে ছুরিকাঘাতে মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিন জন। গতকাল বুধবার সন্ধ্যায় মোহাম্মদপুরের চান মিয়া হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় মহসিনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আহত তিনজন হলো সাব্বির (১৭), রাকিব (১৭) ও রুবেল (২৩)। তাদের মধ্যে সাব্বির ও রাকিবকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। আহত সাব্বির ও রাকিব মহসিনের সঙ্গে একই স্কুলের ছাত্র। আহত রুবেল প্রাণ আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করেন।

আরও পড়ুন :
ব্যাংকার থেকে মহানায়ক হওয়া কিংবদন্তি তিনি
জাপানে বিনা খরচে যাবে বাংলাদেশি দক্ষ কর্মী

নিহত মহসিনের বন্ধু মো. ইউসুফ জানায়, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে কয়েকজন বন্ধু মিলে তারা আড্ডা দিচ্ছিল। এ সময় পাশের এলাকার রকি, আসিফ ও মিজানসহ ১০ থেকে ১৫ জন যুবক মহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ সময় মহসিনকে বাঁচাতে গিয়ে আরো তিনজন আহত হয়। পরে তাদের সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মহসিনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

ইউসুফ আরো জানায়, ঘটনার পাশেই তাদের বাসা। কী কারণে মহসিনকে কোপানো হয়েছে, তা জানা যায়নি।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সেপ্টেম্বর ৫, ২০১৯ at ১০:০৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএএম