আমরা সেই ছাত্রলীগ যে ছাত্রলীগকে বঙ্গমাতা নিজের গহণা বিক্রি করে প্রতিষ্ঠা করেছিলেন

সুনামগঞ্জে কর্মী সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, এমন ছাত্রলীগ প্রয়োজন নাই যে ছাত্রলীগ কথায় কথায় স্লোগান দেবে, চাদাবাজি করবে, পেশি শক্তি প্রর্দশনী করবে। আমরা বঙ্গবন্ধুর নিজের হাতের ঘড়া সেই বাংলাদেশ ছাত্রলীগ।
বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করতে চেয়েছিলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের মানুষের মুখে যাতে হাসি ফুটে, দুবেলা পেট ভরে খেতে পায় সেই স্বপ্ন দেখেছেন আমরা সেই আদর্শের বাংলাদেশ ছাত্রলীগ। যে ছাত্রলীগের কাছে আসলে শেখ হাসিনা বলেন আমার প্রাণ খুলে কথা বলতে ইচ্ছা করে।
তিনি আরো বলেন, ছাত্রলীগ মানে শান্তি, শৃঙ্খলা, প্রগতি তারা সব সময় শুনবে, হৃদয়ে ধারণ করবে এবং সেটাকে বাস্তবায়ন করবে। তিনি আরো বলেন, মেধাহীন ছাত্রলীগ দরকার নাই। বাংলাদেশ এখন মেধার শক্তিতে চলছে, মেধার শক্তি বাস্তবায়ন করতে হবে।
সাংগঠনিক সফরে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার রাতে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজার মিনলায়তনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এসব কথা বলেন।
এসময়  তিনি আরো বলেন, আমরা সেই ছাত্রলীগ যে ছাত্রলীগকে বঙ্গমাতা নিজের আচলের টাকা দিয়ে নিজের গহণা বিক্রি করে যে ছাত্রলীগকে তিনি প্রতিষ্ঠা করেছিলেন। আমরা সেই ছাত্রলীগ যে ছাত্রলীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি আপন মনে করেন।
কর্মী সভায় জেলা ছাত্রলীগের সভাপতি দিপংক কান্তি দে সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথের বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ প্রমুখ ।
সেপ্টেম্বর ৪, ২০১৯ at ২২:০৫:৪৫ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএ/কেএ