পুলিশ কন্সটেবলকে দা দিয়ে কুপিয়ে ছিনতাই

রাজশাহী নগরীতে ট্রাফিক পুলিশ কন্সটেবলকে দা দিয়ে মাথায় ও হাতে দুটি কোপ দিয়ে হেলমেট ছিনতাই করেছে এক ব্যক্তি। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর ভাটাপাড়া এলাকার ট্রাফিক অফিসের সামনে এ ঘটনা ঘটে।

আহত কনস্টেবল জয় রাম কুমার (২৫)। তিনি রাজশাহী পুলিশ লাইনে কর্মরত বলে জানা গেছে। নগরীর ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিলেন তিনি।

জানা যায়, কালো টি শার্ট ও লুঙ্গি পড়া ওই ব্যক্তি মানষিক রোগী হতে পারেন বলে দাবি করেছেন রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান। তবে সে কোন জঙ্গি সংগঠনের সদস্য কি না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন:
স্কুলছাত্রীকে ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ, আটক ধর্ষক
৫০ হাজার টাকার জন্য এসআই ও সোর্স মিলে এক নারীকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ

নগর পুলিশেল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, কাশিয়াডাঙ্গা চেকপোস্ট থেকে একটি মোটরসাইকেল জব্দ করে ট্রাফিক অফিসে ফিরছিলেন কন্সটেবল জয়কুমার। পরে ট্রাফিক অফিসের গেটে ঢুকার সময় তাকে দা দিয়ে কোপ দেয়।

এসময় তার কাছে থাকা একটি লাল হেলমেট নিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। তিনি বলেন, ওই ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। আঘাতকারী মানসিক ভারসাম্যহীন কি না তা জানা যায়নি। তাকে ধরতে মাঠে নেমেছে পুলিশ। এদিকে আহত পুলিশ কন্সটেবলকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেপ্টেম্বর ৩, ২০১৯ at ২২:১৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম