৪০২ বোতল ফেন্সিডিলসহ আটক ১

বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৩ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ রাত আনুমানিক ০০.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন ঝাঝাডাঙ্গা সাকিনস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। পরবর্তীতে ০৩ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ ০০:৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন ঝাঝা ডাঙ্গা গ্রামস্থ জনৈক আব্দুর রহমান খোকন, পিতা বদর উদ্দিন এর বাড়ীর পাশে পাকার রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ হাসান মুন্সী (৩৪), পিতা মৃত খালেক মুন্সী, সাং মদনা পশ্চিমপাড়া, থানা  দামুড়হুদা, জেলা চুয়াডাঙ্গাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন:
সড়ক দূর্ঘটনা: যাত্রীবাহী বাসে আগুন, সড়ক অবরোধ
তালেবান হামলায় নিহত ১৬ আহত শতাধিক

উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ৪০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করে। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়।

সেপ্টেম্বর ০৩, ২০১৯ at ১৬:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/কেএ