লিভ টুগেদার নিয়ে বোমা ফাটালেন নায়িকা জ্যাকুলিন

 প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’ ছবিটি গত তিন দিনে দারুণ ব্যবসা সফলতা অর্জন করেছে। ধারণা করা হচ্ছে বলিউডের অনেক রেকর্ডই ভাঙতে চলেছে ছবিটি। এদিকে এ ছবির একমাত্র আইটেম গান ‘বেড বয়’ তে পারফর্ম করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

ব্যাপক খোলামেলা হয়ে পারফর্ম করা জ্যাকুলিনের এ গানটি এরইমধ্যে আলোচনায় চলে এসেছে।

আরও পড়ুন :
মেয়েদের সম্পর্কে অজানা ১৪টি তথ্য
ডি ভিলিয়ার্সকে ছাড়িয়ে যাওয়ার পথে বাবর আজম

এদিকে সম্প্রতি ‘ড্রাইভ’ নামক একটি ছবির কাজ শেষ করেছেন তিনি। এ ছবির কাহিনীতে দেখা যাবে লিভ টুগেদার করেন তিনি এক তরুণের সঙ্গে। সম্প্রতি ছবিটি নিয়ে কথা বলতে গিয়ে এমন একটি বক্তব্য দিয়েছেন জ্যাকুলিন, যা বেশ সমালোচিত হচ্ছে।

ছবিটির কাহিনী সম্পর্কে বলতে গিয়ে জ্যাকুলিন বলেন, ‘ড্রাইভ’ ছবিতে দেখা যাবে এর নায়ক ও আমি লিভ টুগেদার করি। সমাজ বিষয়টিকে খারাপ চোখে দেখে। কিন্তু পর্দার মতো বাস্তবে আমি লিভ টুগেদারের পক্ষে। যদিও এখন আমি কারো সঙ্গে থাকছি না। তবে এটা যার যার ব্যাক্তিগত ব্যাপার।

তিনি বলেন, নারী-পুরুষ বিয়ে না করেও একসঙ্গে থাকতেই পারে। এটা কোন বিষয় না। এটা স্বাধীন দেশ। নিজের ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার অধিকার রয়েছে। জ্যাকুলিনের এ সাক্ষাৎকারটি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে।

এর মাধ্যমে আলোচনায় যেমন এসেছেন, তেমনি সমালোচনায়ও। কারণ লিভ টুগেদারের বিষয় নিয়ে জ্যাকুলিনের বক্তব্য মেনে নিতে পারছেন না অধিকাংশই।

সেপ্টেম্বর৩, ২০১৯ at ০৬:৪৭:০৪(GMT+06)
দেশদর্পণ/আহা/আক/ জুবা/ইআ