ডি ভিলিয়ার্সকে ছাড়িয়ে যাওয়ার পথে বাবর আজম

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে ছাড়িয়ে যাওয়ার পথে বাবর আজম। পাকিস্তানের এ তারকা ব্যাটসম্যান চলতি বছরে ফর্মের তুঙ্গে রয়েছেন।

চলতি বছরে ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে ১ হাজার ২৪৪ রান সংগ্রহ করে শীর্ষে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স। ১ হাজার ২৩০ রান করে ভিলিয়ার্সের ঠিক পরেই আছেন পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম। আর মাত্র ১৪ রান করলেই ভিলিয়ার্সকে ছাড়িয়ে যেতে পারবেন বাবর আজম।

আরও পড়ুন :
যে দুই পানীয় খেলে বাড়বে মুখের সৌন্দর্য
মেয়েদের সম্পর্কে অজানা ১৪টি তথ্য

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স চলতি মৌসুমে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ইতিমধ্যে ৩৩ ম্যাচ খেলে সর্বোচ্চ ১ হাজার ২৪৪ রান সংগ্রহ করেছেন। তিনি পাকিস্তান সুপার লিগের দল লাহোর কালান্দার্স, ইংল্যান্ডের ব্লাস্ট টুর্নামেন্টের দল মিডলসেক্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্স এবং আইপিএলের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে এ রান সংগ্রহ করেন।

পাকিস্তানের বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজম। ধারাবাহিক রান করে যাওয়া এ তারকা ক্রিকেটার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল করাচি কিংস, পাকিস্তান ও ইংল্যান্ডের ব্লাস্ট টুর্নামেন্টে সমারসেটের হয়ে সবমিলে ২৯ ম্যাচে ১ হাজার ২৩০ রান সংগ্রহ করেছেন।

এই তালিকায় তৃতীয় পজিশনে আছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক শেন ওয়াটসন। তিনি আইপিএলের দল চেন্নাই সুপার কিংস, পাকিস্তান সুপার লিগের দল কোয়েটা গ্লাডিয়েটরস ও অস্ট্রেলিয়ার প্রোফেশনাল ক্রিকেট টুর্নামেন্টের দল সিডনি থান্ডার্সের হয়ে সবমিলে ৩৯ ম্যাচে তৃতীয় সর্বোচ্চ ১ হাজার ৮৩ রান সংগ্রহ করেছেন।

সেপ্টেম্বর৩, ২০১৯ at ০৬:১৪:৩৪(GMT+06)
দেশদর্পণ/আহা/ আক/ জুবা/ইআ