মাদক মামলায় দুই আসামির ফাঁসির আদেশ

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা একটি মাদকের মামলায় দুই আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, দৌলতপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের খেজমত মণ্ডলের ছেলে রুবেল (২১) ও একই গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে ভাঙ্গন মণ্ডল (২২)।

আদালত সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে ২০১৭ সালের ১৯ অক্টোবর দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী মোহাম্মদপুর গ্রামে অভিযান চালানো হয়। অভিযানে ওই গ্রামের রুবেল ও ভাঙ্গন মণ্ডলের কাছে থাকা ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক করা হয় ওই দুই মাদক ব্যবসায়ীকে।

আরও পড়ুন:
মিলন হত্যায় সুমনের স্বীকারোক্তি
এক ছাত্রীর গোপন ভিডিও ফাঁস করল আরেক ছাত্রী

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাসুদ বাদী হয়ে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেন। কু‌ষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী সাংবাদিকদের জানান, দৌলতপুর থানা পুলিশ ২০১৮ সালের ২৭ জানুয়ারি এই মামলায় আদালতে চার্জসিট জমা দেয়।

দীর্ঘ শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই ফাঁসির রায় ঘোষণা করেন। 

সেপ্টেম্বর ২, ২০১৯ at ২৩:৪৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরসে/এএএম