মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দুর্নীতি রুখতে গনমাধ্যমের সহায়তা চাইলেন এমপি

পটুয়াখালীর কলাপাড়ায় কর্মরত গনমাধ্যম কর্মীদের বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ পরিবেশনের আহবান জানিয়েছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান। যাতে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দুর্নীতির মত ব্যাধিগুলোর মূলোৎপাটন করার লক্ষে তিঁনি সকলকে সাথে নিয়ে কাজ করতে পারেন। এজন্য সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার কথা বলেন তিঁনি।

আরও পড়ুন:
৪দিন পূর্বে জামিনে বের হয়ে আবারো ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক
৪দিন পূর্বে জামিনে বের হয়ে আবারো ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক

রবিবার দুপুরে প্রেসক্লাব অডিটরিয়ামে মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে কলাপাড়া প্রেসক্লাব আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিঁনি এসব কথা বলেন। এসময় তিঁনি আরও বলেন, ’প্রথমে আমার দলের ভেতর শুদ্ধি অভিযান পরিচালনা করে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দুর্নীতি দূর করতে চাই। আর মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি কার্যকর করার সংগ্রামে গনমাধ্যম কর্মীদের তাঁকে সহায়তা করার অনুরোধ জানান তিঁনি।’ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব জালাল উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও এমপি’র সহধর্মীনি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন, কলাপাড়া থানার ওসি মো: মনিরুল ইসলাম ও ইউরোপে অধ্যয়নরত এমপি পুত্র মোহাইমিনুর রহমান শোভন প্রমূখ।

প্রেসক্লাব সম্পাদক এসএম মোশাররফ হোসেন মিন্টুর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক জীবন কুমার মন্ডল, নেছার উদ্দীন আহমেদ টিপু, মেজবাহ উদ্দীন মান্নু, অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমূখ। অনুষ্ঠানে কলাপাড়ায় কর্মরত গনমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এরআগে সাংসদ মহিব্বুর রহমান প্রেসক্লাবে এসে পৌঁছলে তাঁকে স্বস্ত্রীক ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন প্রেসক্লাব সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু ও সম্পাদক এসএম মোশাররফ হোসেন মিন্টু। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁদের সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন প্রেসক্লাব সভাপতি মো: হুমায়ুন কবির ও সাবেক সভাপতি মেজবাহ উদ্দীন মান্নু।

সেপ্টেম্বর ০১, ২০১৯ at ১৭:১৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এস/কেএ