পল্লী বন্ধুর আর্দশকে ধরে রেখে আগামী দিনে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো

বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মোহাম্মদ এরশাদ তিনি একজন মহান রিদয়ের মানুষ ছিলেন, রাজনৈতিক মঞ্চে অনেকেই তার অনেক সময় সমালোচনা করেছে, কিন্তু রাজনৈতিক মঞ্চের বাইরে সবাই একবাক্যে শিকার করেছেন, এরশাদ সাহেবের মত একজন ভদ্র, বিনয়ী , শিক্ষত মানুষ রাজনীতিতে বড়ই অভাব। শুধু তাই নয় তিনি মানুষকে ভালবাসতেন এবং মানুষও থাকে ভালবাসতো শ্রদ্ধা করতো।
তিনি আরো বলেন,মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন সাদা মনের মানুষ, তিনি যা বলতেন সরাসরি বলতেন সেই জন্য সাধারণ মানুষ থাকে পল্লী বন্ধু নামে ডাকতেন। আজ আমাদের মাঝে তিনি নেই, তবে তার আর্দশকে ধরে রেখে আগামী দিনে সুনামগঞ্জ জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজনে শহীদ আবুল মিনলায়তনে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় ও চেহলাম (চল্লিশা) উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি যখন ওই এরশাদ সাহেবের সাথে দেখা করতাম তিনি আমাকে বলতেন,তুমি আমার সুনামগঞ্জ যাওয়ার ব্যবস্থা করো আমি সুনামগঞ্জের মানুষকে দেখবো। শুধু মানুষ নয় তিনি সুনামগঞ্জের প্রকৃতিকেও ভালবাসতেন, সব সময় তিনি সুনামগঞ্জের হাওর এলাকার খোজ নিতেন, তারা কেমন আছে, ধান কেমন হচ্ছে, তাদের চলাফেরা করার জন্য রাস্তাঘাট আছে ত এই সব বিষয়ে সব সময় খোজ রাখতেন।
জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক রশিদ আহমদের সভাপতিত্বে ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টি নেতা সাইফুর রহমান শামছু, এডভোকেট মোহাম্মদ মানিক, হাজী হেলাল, সাবেক পৌর প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, শেখ জাহির আলী , জাতীয় যুব সংহতি নেতা এডভোকেট নাজমুল হুদা হিমেল, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ন আহবায়ক গোলাম হোসেন অভি ও জসিম উদ্দিন প্রমূখ। আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন আরপিননগর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রকিব।
আগস্ট ৩১, ২০১৯ at ১৯:১৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএ/কেএ