নাভারণ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ শফিউদ্দিন স্যার আর নেই

শার্শা উপজেলার নাভারণ ডিগ্রী কলেজে সাবেক অধ্যক্ষ আলহাজ্ব শফিউদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২৯শে আগস্ট বৃহষ্পতিবার সন্ধ্যায় যশোরে ঝিকরগাছার পৌর সদরের কৃষ্ণনগরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য শুধানুধ্যায়ী রেখে গেছেন। কর্মজীবনে তিনি দীর্ঘদিন শার্শা উপজেলা নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ পদে সুনামের সহিত দায়িত্ব পালন করে ২০০৯ সালের জুন মাসে অবসর গ্রহন করেন। শুক্রবার জুম্মা নামাজ বাদ ঝিকরগাছা সম্মিলনী মহিলা কলেজ প্রাঙ্গণে তার জানাজা নামাজ অনুষ্টিত হয়। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন:
চৌগাছায় বিএনপি নেতা দাউদ হোসেনের ইন্তেকাল শোক জ্ঞাপন
কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য ৮৫ যশোর-১ (শার্শা) আলহাজ। শেখ আফিল উদ্দিন এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য ৮৬ যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) ডাক্তার মোঃ নাসির উদ্দিন,যশোর জেলা পরিষদের সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল, সাবেক বিদুৎ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌর মেয়ের মোস্তফা আনোয়ার পাশা জামাল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহামুদ, ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ তাহার সকল পর্যায়ের সহকর্মীবৃন্দ। মরহুমের জানাজার নামাজ পড়ান তার ছোট পুত্র হাফেজ মোঃ সবুজ হোসেন।

আগস্ট ৩০, ২০১৯ at ২১:৪১:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমও/কেএ