বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বাষির্কী উপলক্ষে জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বাষির্কী উপলক্ষে জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সাবেক ছাত্রলীগ নেতা, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও ১ আসনের সংসদ আব্দুল হাই এমপি, প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন সাবেক ছাত্রলীগ নেতা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু।
এ ছাড়াও বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ, সহ-সভাপতি আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট ইসমাইল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, আওয়ামীলীগ নেতা বিকাশ বিশ্বাস, যুব মহিলালীগ নেতা সালমা ইয়াসমিন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগ নেতা রিপন, আল ইমরান, তমা বিশ্বাস, নাইমা মোজাম্মেল প্রকৃতি সহ অনেকে।
এ আলোচনা সভা পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল।
বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতীর জনকের জন্ম না হলে আমরা এ দেশের মানচিত্র পেতাম না। বঙ্গবন্ধুর কারনেই আমরা সোনার বাংলা গড়ার জন্য কাজ করে চলেছি। ছাত্রলীগ শেখ মুজিবর রহমানের হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের মাধ্যমে মানুষ শিক্ষা নেওয়ার প্রেরণা জোগায়। বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর বাকি খুনিদের বিদেশ থেকে দেশে এনে ফাসি কার্যকর করার দাবি জানান।
আগস্ট ৩০, ২০১৯ at ২১:০৯:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বিএইচ/কেএ