চৌগাছায় এবার সাত বছরের শিশু বলৎকারের শিকার হাসপাতালে ভর্তি

যশোরের চৌগাছায় এবার সাত বছরের এক শিশুকে বলৎকার করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে প্রথমে স্থানীয় ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
কিন্তু শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কালেজ হাসপাতালে রেফার করা হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার খড়িঞ্চা নওদাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সঞ্চার হয়েছে। হাসপাতাল ও আহত শিশুর স্বজনরা জানান, উপজেলার খড়িঞ্চা নওদাপাড়া গ্রামের জৈনক শিশু স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র।
শুক্রবার দুপুর ১ টার দিকে সে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এ সময় শিশুটিকে প্রলোভন দেখিয়ে একই গ্রামের শরিফুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে ফিরোজ হোসেন তাকে পাশেই পাট ক্ষেতে নিয়ে যায়। পাট ক্ষেতের মধ্যে শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায় ফিরোজ হোসেন। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়। আহত অবস্থায় সে বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি বলেন। বাড়িতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিকালে তাকে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। কিন্তু এখানে তার স্বাস্থ্যের উন্নতি না ঘটায় সন্ধায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার কার হয়।
এ ঘটনার পর হতে অভিযুক্ত কলেজ ছাত্র আত্মগোপনে চলে গেছে বলে জানা গেছে।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মনজুরুল ইসলাম বলেন, শিশুটির গোপন স্থানে বেশ কিছু ক্ষত হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের জোর তৎপরতা চলছে।
আগস্ট ৩০, ২০১৯ at ২১:০২:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এম/কেএ