পবায় ছিনতাইকারী চক্রের তিন সদস্য আটক

রাজশাহীর পবায় ছিনতাইকারী চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে তাদেরকে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ আটক করা হয়।

আটককৃতরা হলো: নগরীর আসাম কলোনির বাবুর ছেলে মোঃ মাহাদী (২২), বড় বনগ্রাম ভাঁড়ালি পাড়ার মহাসিন আলীর ছেলে রাজু আহমেদ (২৪) ও ফুদকিপাড়া কালী মন্দির এলাকার মৃত সাইদুজ্জামানের ছেলে তৌফিক জামান (২২)।

আরও পড়ুন:
মোহনপুরে বিপুল পরিমান ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক
পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বাড়িতে হামলা : ভাংচুর

পবা থানার ওসি রেজাউল হাসান জানান, আটককৃতরা ছিনতাইকারীরা গত ১৯ আগস্ট সন্ধ্যায় চাকু দেখিয়ে বাগসারা মোড়ের রোমান (১৮) নামের এক স্কুল ছাত্রের কাছ মোবাইল ছিনতাই করে। পরে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় তারা।

এই ছিনতায়ের ঘটনায় রোমান বাদী হয়ে পবা থানায় মামলা দায়ের করে। পরে ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, এসআই মাহফুজুর রহমান, এএসআই মাহাবুব ইসলাম প্রযুক্তি ব্যবহার করে রাতভর অভিযান চালিয়ে মহানগরীর বিভিন্নস্থান থেকে আসামীদের ছিনতাই কাজে ব্যবহৃত এপ্যাচি মোটরসাইকেলসহ তাদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

আগস্ট ৩০, ২০১৯ at ২০:৫২:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ