চৌগাছায় সড়ক দূর্ঘটনায় যশোর এমএম কলেজের ছাত্রীসহ আহত ৪

চৌগাছা (যশোর) যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় ইজিবাইকের চালকসহ চারজন মারাত্মক আহত হয়েছে। আহতদের মধ্যে চালককে যশোর এবং অপর তিনজনকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের স্বজনরা জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে চৌগাছা ছুটিপুর বাসষ্টান্ড থেকে একটি মটরচালিত ইজিবাইকে চড়ে যাত্রীরা ঝিকরগাছার মোহাম্মদপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে কুঠিপাড়া মোড়ে পৌঁছালে ইজিবাইকের চালক নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা মারে। এতে চালকসহ চারজন মারাত্মক আহত হয়।
আহতরা হলেন ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের সরজিৎ কুমার দাস (৪৫) তার স্ত্রী শ্যামলী রানী দাস (৩৭) ও যশোর সদর উপজেলা বারীনগরের বাসিন্দা যশোর এমএম কলেজের ছাত্রী রেবেকা খাতুন (২৪)।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোরে রেফার করা হয়। আহত বাকি তিনজনকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে চলার কারনেই ইজিবাইকটি দূর্ঘটনার কবলে পড়ে। ব্যাটারী চালিত ভ্যান ও ইজিবাইকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা না হলে এ ধরনের দূর্ঘটনা বাড়বে বলে অনেকে মনে করেন।
আগস্ট ৩০, ২০১৯ at ২০:৪৯:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এম/কেএ