হত্যা মামলায় যুবলীগের কর্মীকে আটক করেছে পুলিশ

দামুড়হুদা উপজেলার দর্শনায় যুবলীগের কর্মী নাইমুল ইসলাম পল্টু হত্যা মামলায় একজনকে আটক করেছে পুলিশ। আটক আসামি হলেন দর্শনা মোবারক পাড়ার আলী হোসেনের ছেলে ও দর্শনা পৌর যুবলীগের সহসম্পাদক আব্দুল মান্নান খানের ভাই রাজন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, এ হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে একজনকে আটক করা হয়েছে। তিনি দর্শনা পৌর এলাকার মোবারক পাড়ার আলী হোসেনের ছেলে ও দর্শনা পৌর যুবলীগের সহসম্পাদক আব্দুল মান্নান খানের ভাই রাজন খান। তিনি আর জানান, হত্যাকান্ডের ঘটনার পর দ্বিতীয় দফায় আবারও মারামারি সংগঠিত হতে যাচ্ছিল। এ সময় আটক রাজন লাঠি ও কাঠের বাটাম নিয়ে মারামারিতে যোগ দেওয়ার অভিযোগে তাঁকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে, গত শুক্রবার দর্শনায় রেল বাজারের আন্তর্জাতিক রেলওয়ে বন্দরের অদূরে এ হত্যাকান্ডের ঘটনার পরদিন শনিবার সন্ধ্যা থেকে ব্যবসায়ী ও এলাকাবাসীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। যে কারণে প্রতিদিন সন্ধ্যা হওয়ায় সঙ্গে সঙ্গে ব্যবসায়ীরা তাঁদের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরে যাচ্ছেন। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, হত্যাকান্ডের পর থেকে জনসাধারণের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। যার ফলে সন্ধ্যার পর মানুষ আর বাজারে অবস্থান করছে না। তাই সন্ধ্যার পরপর ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরে যাচ্ছেন তাঁরা।

ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে একজনকে আটক করা হয়েছে। তিনি দর্শনা পৌর এলাকার মোবারক পাড়ার আলী হোসেনের ছেলে ও দর্শনা পৌর যুবলীগের সহসম্পাদক আব্দুল মান্নান খানের ভাই রাজন খান। তিনি আর জানান,হত্যাকান্ডের ঘটনার পর দ্বিতীয় দফায় আবারও মারামারি সংগঠিত হতে যাচ্ছিল। এ সময় আটক রাজন লাঠি ও কাঠের বাটাম নিয়ে মারামারিতে যোগ দেওয়ার অভিযোগে তাঁকে আটক করে।

আগস্ট ৩০, ২০১৯ at ১৬:০৮:১৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/কেএ