ডেঙ্গু আক্রান্ত মান্নানের উন্নত চিকিৎসা প্রয়োজন।

চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর গ্রামের আব্দুল মান্নান (১৮) ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে যশোরের চৌগাছা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে। আব্দুল মান্নান বড়খাপুরের সর্দারপাড়ার সামাউল কলুর ছোট ছেলে। সামাউল কলু গত ১০ বছর স্মৃতিশক্তি হারিয়ে পাগল হয়ে দিন কাটাচ্ছে।আব্দুল মান্নান এর বড় ভাই মামুনের চোখের সমস্যা থাকায় এবং বিভিন্ন নেশায় নেশাগ্রস্ত হওয়ায় পরিবারের সকল দায়িত্ব নিতে হয় তাকে। পরিবারের ৭ সদস্যের সংসারে আব্দুল মান্নানই এক মাত্র আয়ের উৎস। পেশায় গামেন্টর্স কর্মী। চৌগাছার ডিভাইন গামেন্টর্স লিঃ কোম্পানিতে ৫৮০০ টাকা বেতনের চাকরি করেন।

পরিবারের সদস্যের দাবি, বেশ কিছুদিন ধরে আব্দুল মান্নানের জ্বর আসে যায়, গতকাল বুধবার এমন অবস্থা দেখে পরিবারের সদস্যরা চৌগাছা সরকারি হাসপাতালে নিলে দ্বায়িত্বরত চিকিৎসক পরীক্ষা করে জানতে পারে সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত এবং চিকিৎসকের পরামর্শে সে হাসপাতালে ভর্তি থাকেন।  তার এসময় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবার কারণে সংসারের অন্য সব সদস্যরা হতাশ হয়ে দিন কাটাচ্ছে। এখন কি ভাবে চলবে তাদের সংসার, কে বহন করবে তার চিকিৎসার ভার।

স্থানীয় সূত্রে জানা যায়, ডেঙ্গু আক্রান্ত রোগী আব্দুল মান্নানের পরিবারের অর্থিক অবস্থা অনেক খারাপ। তাই আব্দুল মান্নানের পরিবারের সদস্যরা  উন্নত চিকিৎসার জন্য সবার কাছে সহযোগীতা আশা করছেন।
আগস্ট ২৯, ২০১৯ at ০১:৫০:৫৪ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমএমই/কেএ