যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী পালিত

সিরাজগঞ্জে নানা কর্মসূচির মধ্যেদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার বিকেলে পৌর ভাসানী মিলনায়তনে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে শোক র‌্যালি, মিলাদ, দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ একরামুল হকের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

আরও পড়ুন :
চুয়াডাঙ্গা ছেলে শফিকুল ইসলাম ডিএমপির নতুন কমিশনার
চৌগাছায় বাবা-মায়ের অভিযোগে মাদকসেবীর ছয়মাসের কারাদন্ড

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, সহ-সভাপতি আলহাজ্ব কে এম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য, মোস্তফা কামাল খান, হাজী ইসহাক আলী, দপ্তর সম্পাদক এ্যাডভোকোট রজব আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা যুব মহিলালীগের আহবায়ক রোমানা রেশমা, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ লিমন প্রমুখ।

বক্তারা বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে নিতে ও সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াঁতে হবে যুবলীগ নেতাকর্মীদের। বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুব-তারুণ্যের পথিকৃৎ সংগঠন। তাই অতীতের সময়ের মতো যুবলীগের দায়িত্ব-কর্তব্য পালন করতে হবে। তাহলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের কাঙ্খিত বাংলাদেশ গড়া সম্ভব হবে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে এবং উন্নয়নের মহাসড়ক ধরে বাংলাদেশের যে অগ্রযাত্রা চলছে তা যেন ব্যাহত না হয় সে লক্ষ্যে কাজ করতে আজকে থেকেই আমরা ঝাপিয়ে পড়ি। বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ও সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে যুব সমাজ আজ ঐক্যবদ্ধ।

আগস্ট ২৮, ২০১৯ at ২০:১৫:১৮ (GMT+06)
দেশদর্পণ/আহা/অআর/আজা