৪৯ বোতল ফেনসিডিলসহ ২ জন আটক

দামুড়হুদা মডেল থানার পুলিশ রাত ভোর মাদক বিরোধি অভিযানে চালিয়ে ৪৯ বোতল ফেন্সিডিল ও ৩ শত গ্রাম গাাঁজাসহ ৪ জনকে আটক করেছে। আটকৃতরা হলো জাহিদ (৩৫), সেলিম ওরফে ঝন্টু (৩৫), হারুনর রসিদ (৪৫), ইসমাইল (৫০), ও তানভির হাসান শাকিল। রাত ভোর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাসের নির্দেশে গোপন সংবাদের ভিত্তির্তে এস আই কামরুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে রাত ৮ টার সময় দামুড়হুদা উপজেলার পারকেষ্টপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে জাহিদ ও একই গ্রামের লিয়াকত আলীর ছেলে সেলিম ওরফে ঝন্টুকে পারকেষ্টপুর আম বাগান থেকে তাদেরকে আটক করে। পরে তাদের নিকট বাজার করা ব্যাগ তল্লাশী করে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

আরও পড়ুন :
ডেঙ্গুজ্বরে আক্রান্ত হালিমা খাতুন ঢাকাতে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছে
সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত ১

একই দিনে সকাল ৮ টার সময় দামুড়হুদা মডেল থানার এস আই মিল্টন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে জয়রামপুর কাঁঠাল তলা নামক স্থানে অভিযান চালিয়ে বড়বলদিয়া গ্রামের মৃত্য রহমুতুল্লাহর ছেলে হারুনার রসিদ ও কুড়লগাছি গ্রামের হযরত আলীর ছেলে ইসমাইলকে আটক করে । পরে তাদের দেহ তল্লাশী করে ১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার পি এস আই শাহ আজিজ সঙ্গীয় ফোস নিয়ে হেমায়েতপুর এলাকায় মাদকের অভিযান চালিয়ে হেমায়েতপুর গ্রামের শহিদুলের ছেলে তানভির হাসান শাকিলকে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

চুয়াডাঙ্গা মাদক দ্রব্য অভিদপ্তরের অফিসার আব্দুল আল মামুনের নেতৃত্বে এস আই আবুল কালাম আজাদ ও সহকারী পরিদর্শক আকবর হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভির্ত্তিতে ডুগডুগি গ্রামের তেতুলের ছেলে ঘরুরের নিজ বাড়ি হইতে ২৫০গ্রাম গাঁজা উদ্ধার করে। দামুড়হুদা মডেল থানায় তাদের বিরোধে পৃথক পৃথক ভাবে মাদকের মামলা হয়েছে। আজ তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায় ।

আগস্ট ২৮, ২০১৯ at ১১:৪৩:১৮ (GMT+06)
দেশদর্পণ/আহা/তআর/আজা