আ’লীগের দুগ্ররুপের মধ্যে সংঘর্ষ মহিলাসহ আহত ২০

আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শাহবাড়িয়া গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় দুজনকে কুষ্টিয়া ও অন্যদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গ্রামটিতে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায় ১৩ আগষ্ট শাহাবাড়িয়া গ্রামের সাবু খন্দকারের উপর হামলা করে প্রতিপক্ষ সামাজিক মাতব্বর সোহরাব আলীর সমর্থকরা। সেই থেকে গ্রামটিতে স্থানীয় আওয়ামীলীগের সামাজিক দলাদলি গ্রুপদ্বন্দ্ব চরম আকার ধারন করে।

আরও পড়ুন :
ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু
লালপুরে বিশেষ ট্রাফিক সপ্তাহের উদ্বোধন

মঙ্গলবার সকাল ৮টার দিকে সোহরাব আলীর সমর্থক মিলন হোসেন প্রতিপক্ষ রফিকুলের সমর্থক লিটনের নিকট পাওনা টাকা চাইতে গিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতি হয়। পরে উভয় গ্রুপ গ্রাম্য অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ সময় আসমা, বিলকিস, সবুরা, লিটন, রফিকুল, ছবেদ আলী, সাইফুল, রবিউল, মিলন, মনজেল, মজিদ ও আব্দুর রহিমসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় লিটন ও রফিকুল ইসলামকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়া শৈলকুপা হাসপাতাল ও অন্যান্যরা প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, নতুন সংঘর্ষ এড়াতে গ্রামটিতে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

আগস্ট ২৭, ২০১৯ at ২০:১১:১৮ (GMT+06)
দেশদর্পণ/আহা/কএল/আজা