২৯৮ জন শিক্ষার্থীর মাঝে ৫ লাখ টাকার শিক্ষাবৃত্তির চেক বিতরণ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের ঝরেপড়া রোধ ও শিক্ষা জীবনকে এগিয়ে নিতে ২শ ৯৮ জনের হাতে মঙ্গলবার তুলে দেওয়া হলো ৫ লাখ টাকার শিক্ষাবৃত্তির চেক ও শিক্ষা উপকরণ।

জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী কার্যালয়ের সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় চলতি ২০১৮-১৯ অর্থ বছরে জয়পুরহাট সদর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আও পড়ুন :
৭৮ লাখ টাকার সেতুর বেহাল অবস্থা
২৪ ঘন্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত আরও ২৪ জন

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীপক কুমার বনিকের সঞ্চালনায় চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, সদর থানার ওসি এবিএম সিদ্দিকুর রহমান, মোহাম্মাদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ও শিক্ষক অজিত চন্দ্র ।

অনুষ্ঠানে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৬ শ জনকে শিক্ষা উপকরণ এবং প্রাথমিক পর্যায়ের ১ শ ৬৬ জন কে ২ লাখ টাকার চেক ও মাধ্যমিক পর্যায়ে ১ শ ৩২ জনকে ৩ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশগ্রহণ করেন।

আগস্ট ২৭, ২০১৯ at ১৬:১৭:১৮ (GMT+06)
দেশদর্পণ/আহা/এএম/আজা