নায়িকা হয়ে ফিরলেন জুঁই নারকেল তেলের সেই সুমি

আন্তর্জাতিক নারী দিবসে ৮ মার্চ নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। প্রকাশের পর এটি অনলাইনে ব্যাপক আলোচনা তৈরি করে।

সাধারণ দর্শকদের পাশাপাশি অনেক তারকা নিজেদের ফেসবুক প্রোফাইলে এটি শেয়ার দেন। অনেক তারকাই সেখানে এসে কমেন্ট করে প্রশংসা বাক্য লেখেন। দেশের গণ্ডি পেরিয়ে বিজ্ঞাপনটি বিশ্ব মিডিয়ায়ও প্রশংসিত হয়েছিল। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউ ইয়র্ক টাইমসসহ বেশকিছু গণমাধ্যমে বিজ্ঞাপনটির গল্পটির প্রশংসা করা হয়।

আরো পড়ুন:
বাংলাদেশ আফগানিস্তান টেস্ট সাকিবের সতর্কবার্তা
মোদীর ইংরেজি জ্ঞান নিয়ে মজা নিলেন ট্রাম্প

প্রায় দুই মিনিট ব্যপ্তির সেই বিজ্ঞাপনচিত্রটিতে দেখা যায়, এক তরুণী পার্লারে যান তার লম্বা চুল ছোট করতে। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট। শেষে নারীটি বলেন, এমন ছোট করুন যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে। মূলত এ সংলাপটি মানুষের মনে দাগ কেটে যায়।

জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন শাহনাজ সুমি। সেই সুমি এখন সিনেমার নায়িকা। ‘স্বপ্নজাল’র পর নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। ২৬ আগস্ট থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হচ্ছে।

সিনেমাটিতে কাজ করছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে। জানা গেছে এই সিনেমা দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করলেন সুমি। পরিচালক বিষয়টি নিয়ে মুখ না খুললেও বিভিন্ন সূত্রে নিশ্চিত হওয়া গেছে বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য শাহনাজ সুমি চাঁদপুরে অবস্থান করছেন।

 আগস্ট২৭, ২০১৯ at ০৭:৪৬:১০(GMT+06)
দেশদর্পণ/আহা/জুবা/ইআ